ডিসেম্বর ২, ২০২০ ২ : ৩২ অপরাহ্ণ
Breaking News
Home / Fashion / Beauty / জীবননগর মাধবপুর মাদরাসার শিক্ষক ‘‘ইমদাদুল হক এর বিদায় সংবর্ধনা‘‘ অনুষ্টিত
madobpur-madrasha-miting

জীবননগর মাধবপুর মাদরাসার শিক্ষক ‘‘ইমদাদুল হক এর বিদায় সংবর্ধনা‘‘ অনুষ্টিত

জীবননগর প্রতিনিধি  : গত ২৬ শে নভেম্বর শনিবার সকাল ১১ ঘটিকার সময় জীবননগর উপজেলায় মাধবপুর ইসলামিয়া দাখিল মাদরাসার প্রাঙ্গনে সহকারী শিক্ষক ইমদাদুল হক এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শিক্ষকরা বলেন, তিনি দীর্ঘদিন যাবত অত্যান্ত আন্তরিকতার সাথে অত্র শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকতার দায়িত্ব পালন করেন। তিনি গণিত বিষয়ের শিক্ষক ছিলেন। তাকে হারিয়ে শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষকবৃন্দ সহ শিক্ষার্থীরা অত্যান্ত বেদনা বিধুরভাবে অশ্রু সিক্ত জলে তাকে বিদায় জানান। তারা জানান যে, আমরা একটি ভালো অভিভাবকে হারালাম। তিনি শুধু শিক্ষকই ছিলেন না, তিনি তার প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীদেরকে সন্তানের চোখে লালন পালন করতেন।

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে অত্র বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি শামসুল হক বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা চেয়ারম্যন আবু মোঃ আব্দুল লতিফ অমল,

অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা তাজুল ইসলাম ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫ নং হাসাদাহ ইউনিয়নের চেয়ারম্যন সিরাজুল হক মাস্টার।

উপস্থিত ছিলেন হাসাদাহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রবিউল ইসলাম রবি বিশ্বাস ও অত্র ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধাপক জসিম উদ্দিন জালাল, সাংবাদিক মনিরুজ্জামান রিপন, সাইদুল আলম মিল্টন, আলামিন, ওমেদুল ইসলাম, শামসুল আলম, ফটোগ্রাফার ফেরদৌস ওয়াহিদ ( ইন্টারনেট এন্ড ফটোশপ পয়েন্ট, হাসাদাহ বাজার) সহ পরিচালনা পর্ষদের অন্যন্য সদস্যবৃন্দ ও এলাকার সূধী মহল। উক্ত অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন মাদরাসার সহকারী শিক্ষক মাওলানা আজিজুর রহমান।

Check Also

যশোর গোবিন্দপুরে স্বামীর অত্যাচার সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা।।

মোঃ ইলিয়াছ মোল্লাঃ যশোর জেলা সদরের গোবিন্দপুর এলাকায় স্বামী সহ তার পরিবারের সদস্যদের শারীরিক  ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *