অক্টোবর ২৬, ২০২০ ৭ : ৪৮ পূর্বাহ্ণ
Breaking News
Home / Tech / ২০১৭ কেমন যাবে
2017_453543

২০১৭ কেমন যাবে

নিজের ভাগ্য নিজেই নিয়ন্ত্রণ করা যায় শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা ফেট বা নিয়তি। কোন রাশির জাতকের জন্য ২০১৭ সাল কেমন যাবে—রাশিচক্রে ‘নিউমারলজি’ বা ‘সংখ্যা-জ্যোতিষ’ পদ্ধতি প্রয়োগ করে জানাচ্ছেনকাওসার আহমেদ চৌধুরী

মেষ২১ মার্চ-২০ এপ্রিল। ভর # ৬
শুভ নববর্ষ ২০১৭! মেষ চির নতুনত্বের সন্ধানী। ২০১৭ সালে মেষ হিসেবে আপনি প্রচুর নতুনত্বের খোঁজ পাবেন। পেশাগত জীবনের একঘেয়েমি কেটে যাবে। নতুন ভ্রমণেরও সুযোগ আসবে। আর্থিক অবস্থার উন্নতি হবে। সব কাজে আপনার স্বাস্থ্য আপনাকে সমর্থন জোগাবে। বর্ষশেষে নিজেকে আপনি অভিনন্দিত করতে পারবেন।

বৃষ২১ এপ্রিল-২১ মে। ভর # ১
আপনার রাশির ভর ১। ২০১৭-এর প্রতিটি সংখ্যা যোগ করলে যোগফল আসবে ১০। নিউমারলজিতে ০-এর কোনো মান নেই। কাজেই যোগফলটা ১ ধরতে হবে। তাহলে দেখা যায়, আগামী সালের মান ও বৃষ রাশির মান একই। এটি একটি শুভ লক্ষণ। ভাবনা নেই, ২০১৭ আপনাকে টেনে ওপরের দিকে নিয়ে যাবে।

মিথুন২২ মে-২১ জুন। ভর # ৬

শুভ নববর্ষ! ২০১৭ আপনার জন্য বয়ে আনতে যাচ্ছে বড় ধরনের পরিবর্তন। বাঙালি পরিবর্তন শব্দটি শুনলে চমকে ওঠে। আসলে, পরিবর্তন অর্থে উন্নয়ন বোঝায়। তাহলে প্রিয় মিথুন, এখন থেকে জীবনের সর্বক্ষেত্রে শুভ পরিবর্তনের অপেক্ষায় থাকুন। খুব শুভ হোক আপনার ২০১৭।

কর্কট২২ জুন-২২ জুলাই। ভর # ২

শুভ হোক এবং শুভ হবে আপনার ২০১৭। অতীতের স্মৃতি মনে রাখুন, ক্ষতি নেই। তবে অতীতকে বর্তমানের মধ্যে টেনে আনবেন না। নতুন বিশ্বাস নিয়ে পথ চলুন, সাফল্য পাবেন। আপনার চারপাশে যাঁরা আছেন তাঁদের জন্য শুভ কামনা করুন।

সিংহ২৩ জুলাই-২৩ আগস্ট। ভর # ১

২০১৭-তে এসে সিংহ টপ টেনের মর্যাদা পাবেন। এই কথা থেকেই আপনার ২০১৭ সাল যে খুবই ভালো যাবে…তা বুঝে নিন। আপনার প্রতি আমার বার্তা যতই সংক্ষিপ্ত হোক না কেন, এর অর্থ কিন্তু ব্যাপক। আপনার অনুসারীরাও আপনার প্রাপ্ত সাফল্যের ভাগ পাবে। এসব শুনে খোশমেজাজে বর্ষ শুরু করুন।

কন্যা২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর। ভর # ২

জোরে বলছি, কান পেতে শুনুন: শুভ নববর্ষ ২০১৭! আসলেও এই বর্ষটা আপনাকে জীবনের নানা ক্ষেত্রে উন্নতির দিকে নিয়ে যাবে। তবে সাবধানে থাকবেন, শত্রু সৃষ্টি করবেন না। শুভানুধ্যায়ী বন্ধুর সংখ্যা বাড়ানোর দিকে মন দিন। ২০১৭-তে এসে আপনি নতুন আর্থিক সাফল্যের মুখ দেখবেন। সামনে চলুন। পথের বাধা অতিক্রম করুন। আপনার অগ্রযাত্রায় আমাদের শুভ কামনা রইল।

তুলা২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর। ভর # ২

তুলা রাশির নারী কিংবা পুরুষ হিসেবে আপনি নতুন নতুন চ্যালেঞ্জ গ্রহণ করতে ভালোবাসেন। ২০১৭ আপনাকে অনেক চ্যালেঞ্জ এনে দেবে। সেই সঙ্গে এনে দেবে অনেক সাফল্যের আনন্দ। মনে রাখবেন, বিনা কষ্টে পাওয়া সাফল্যের তেমন মূল্য থাকে না। কষ্টে অর্জিত সাফল্যই প্রকৃত সাফল্য। পেছনের দিকে তাকিয়ে দেখুন, আপনার কষ্ট সব সময়ই আপনার জীবনে শুভ ফল এনে দিয়েছে। সামনে অগ্রসর হোন, আমরা আছি আপনার সঙ্গে।

বৃশ্চিক২৪ অক্টোবর-২২ নভেম্বর। ভর # ২

ইংরেজিতে মোমেন্টাম বলে একটা কথা আছে, যার অর্থ ভরবেগ। ২০১৬-তে আপনার জীবন যে প্রবল গতি পেয়েছিল…সেই গতি নিয়েই আপনি ২০১৭ সালে নতুন নতুন সাফল্য লাভ করবেন। মনের ভেতর উৎসাহের সমাবেশ ঘটান। আনন্দ নিয়ে কাজ করুন। সুফল পেয়ে আরও আনন্দ লাভ করুন।

ধনু২৩ নভেম্বর-২১ ডিসেম্বর। ভর # ৯

রাশিশাস্ত্র যথার্থই বলে, ধনু বারবার ডুবে যান, বারবার ভেসে ওঠেন। ২০১৭ সালে এসে ধনু ডুববেন কম, ভাসবেন বেশি। ধনু মেধাবী, কাজেই তিনি আমার কথা সম্পূর্ণটা বুঝতে পারবেন। জীবনের সব ক্ষেত্রে ধনু সার্থক হয়ে উঠবেন ২০১৭ সালে। ধনুর সঙ্গীরা যে রাশিরই নারী ও পুরুষ হন না কেন, একই রকম সাফল্য পাবেন। শুভ হোক ধনুর।

মকর২২ ডিসেম্বর-২০ জানুয়ারি। ভর # ৩

প্রিয় মকর, আপনার উদ্দেশে চিৎকার করে একটা হ্যাপি নিউ ইয়ার জানাচ্ছি। কান খাড়া করে শুনবেন, কেননা ২০১৭ আপনার জন্য বিশাল সাফল্য নিয়ে বসে আছে। আগাম এই বার্তা সত্যি হয়ে উঠবে ২০১৭-এর প্রথম থেকে শেষ অবধি। এই বর্ষে আপনার স্বাস্থ্য ও আর্থিক অবস্থা চমৎকার থাকবে।

কুম্ভ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি। ভর # ৯

২০১৭ আপনার জন্য অনেক সাফল্য নিয়ে অপেক্ষা করে আছে। ব্যর্থতা কিছু কিছু তো থাকবেই, কিন্তু সেটাই শেষ কথা নয়। সব ব্যর্থতা মুছে যাবে আলোর বন্যায়। তাহলে দেখতে থাকুন ২০১৭ আপনার জন্য কী কী আনন্দবার্তা বয়ে আনে। আশা রাখি, আপনার আনন্দের কিছু ভাগ আমরাও পাব। জয় হোক!

মীন১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ। ভর # ৩

রহস্যময়তা মীনের একটি প্রধান বৈশিষ্ট্য। ২০১৭ সালে মীনের এই রহস্যময়তার ব্যাপ্তি ও গভীরতা বহুগুণ বেড়ে যাবে। অপরপক্ষে, মীনের ধৈর্য ও কষ্টসহিষ্ণুতা মীনকে এনে দেবে এক একটা বিশাল সাফল্য। রহস্যময় অবস্থানে থেকেই তিনি তাঁর সাফল্য দিয়ে সবাইকে চমকে দেবেন। প্রিয় মীন, আপনার ব্যক্তিগত ২০১৭ আপনাকে দিতে যাচ্ছে এক নতুন পরিচয়। হাসিখুশি থাকুন, সামনে চলুন।

Check Also

কোটচাঁদপুরে চলছে ৫ দিন ব্যাপি ঐতিহ্যবাহী কাত্যায়নী পূজা

কোটচাঁদপুর (ঝিনাইদহ) থেকে সুমনঃ হাজারো দর্শনার্থীর অংশগ্রহণে ব্যাপক উৎসাহ উদ্দীপনা আর ধর্মীয় ভাব গাম্ভির্যের মধ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *