অক্টোবর ১৯, ২০২১ ৩ : ১৬ পূর্বাহ্ণ
Breaking News
Home / Tech / জেলা পরিষদ নবনির্বাচিত আবু মুসাকে সংবর্ধণা প্রদান করেছে আলমডাঙ্গা সিদ্দিকীয়া আলিম মাদ্রাসা
cuadanga-alomdanga

জেলা পরিষদ নবনির্বাচিত আবু মুসাকে সংবর্ধণা প্রদান করেছে আলমডাঙ্গা সিদ্দিকীয়া আলিম মাদ্রাসা

আলমডাঙ্গা প্রতিনিধি: সদ্য জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য আলমডাঙ্গা পৌর আওয়ামীলীগ সভাপতি আবু মুসাকে সংবর্ধণা প্রদান করেছে আলমডাঙ্গা সিদ্দিকীয়া আলিম মাদ্রাসা। গতকাল রবিবার সকাল ১১ টায় এ সংবর্ধণানুষ্ঠানের আয়োজন করা হয়।

আলমডাঙ্গা সিদ্দিকীয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ সিরাজুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধণানুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত জেলা পরিষদের সদস্য ও মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি আবু মুসা। বিশেষ অতিথি ছিলেন প্রভাষক মাও শফি উদ্দীন, প্রভাষক আব্দুল কুদ্দুস, প্রভাষক আব্দুল শুকুর আলী ।

মাদ্রাসা শিক্ষক মহসিন কামালের উপস্থাপনায় অন্যান্যের মধ্যে উপস্থিত শিক্ষক রুহুল আমীন, শিক্ষক জামায়াত আলী, শিক্ষক লুৎফর রহমান, শফিকুর রহমান, নাজমুল হক, ওমর ফারুক, মাও. রবিউল ইসলাম, নিজাম উদ্দিন, ঈয়ামিন মোল­া, সাহেব আলী, আ. সেলিম, আ: মান্নান, হায়দার আলী, মুরাদ আলী, ফিরোজ আলী, হাসান ঈমান, সাইদুর রহমান, শামিম উদ্দিন, আসাদুজ্জামান, আসমা খানম, কানিজ ফাতেমা, নাজমিন সুলতানা, সাবিনা ইয়াসমিন, সাবিনা ইয়াসমিন, লায়রা নাসরিন প্রমুখ।

সংবর্ধণানুষ্ঠানের শুরুতেই জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য পৌর আওয়ামীলীগ সভাপতি আবু মুসাকে ফুলেল অভ্যর্থনা জ্ঞাপন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠান শেষে মাদ্রসার সকল শ্রেনীর ছাত্র-ছাত্রীদের হাতে প্রতিষ্ঠানের সভাপতি জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য পৌর আওয়ামীলীগ সভাপতি আবু মুসা নতুন বই হাতে তুলে দেন। এসময় সংবর্ধিত অতিথি আবু মুসা বলেন, আলমডাঙ্গার মানুষ ভালবেসে আমার উপর যে দায়িত্বে গুরুভার অর্পণ করেছেন, আমি তার মর্যাদা রাখতে কার্পন্য করব না। এই এলাকাবাসি যেন সুষম উন্নয়ন থেকে কখন বঞ্চিত না হয়, সেই বিষয়টি নিশ্চিত করব। সকলের আপনজন হয়ে থাকতে চেষ্টা করব।

Check Also

জীবননগর -কালীগঞ্জ মহাসড়কের বৈদ্যনাথপুরে ঘাতক ট্রাক্টর কেড়ে স্কুল ছাত্রীর প্রাণ

আল-আমিন হাসাদাহ থেকেঃ শুকতারার আর যাওয়া হলো না অসুস্থ নানাকে দেখতে। নানাকে একটিবার শেষ দেখার সুযোগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *