নভেম্বর ২৮, ২০২১ ৯ : ২৪ পূর্বাহ্ণ
Breaking News
Home / বিনোদন / ৬০০০বার বিয়ের প্রস্তাব নাকচ করেছেন বাহুবলী

৬০০০বার বিয়ের প্রস্তাব নাকচ করেছেন বাহুবলী

অনলাইন ডেক্স : ভারতে গত পাঁচ বছর ধরে যে ছবিটি নিয়ে সবচেয়ে বেশি আলোচনা হয়েছে সেটি হলো ‘বাহুবলী’। ছবিটির দুই কিস্তিতেই বাহুবলী চরিত্রে অভিনয় করেছেন ভারতের দক্ষিণী চলচ্চিত্রের সুপারস্টার প্রভাষ। ছবিটির প্রস্তুতি পর্ব, শ্যুটিং, পোস্ট প্রডাকশন, প্রচারণা, মুক্তি মিলেয়ে মোট লেগেছে পাঁচ বছর। এর মধ্যে প্রায় ছয় হাজার বার বিয়ের প্রস্তাব এসেছিলে প্রভাষের কাছে। কিন্তু ‘বাহুবলী’ ছবিতে নিজের পুরো মনোযোগ দিতে চাইছিলেন প্রভাষ। তাই বিয়েটা আর করা হয়নি। সম্প্রতি ইন্ডিয়া টুডে জানিয়েছে এ তথ্য।

শুধু বিয়ের প্রস্তাবই নয়, ‘বাহুবলী’ করার সময় বলিউড থেকে বহু ছবির প্রস্তাব গেছে প্রভাষের কাছে। কিন্তু তিনি রাজি হননি। ১০ কোটি রুপির বিজ্ঞাপন চুক্তিও নাকচ করে দেন শুধু ‘বাহুবলী’র জন্য। জানা যায়, ‘বাহুবলী’র ছবির জন্য কঠোর প্রশিক্ষণ নিতে হয়েছিল প্রভাষকে। ওজন ৮৭ থেকে বাড়িয়ে ১০৫ কেজি করেন। খাদ্যাভ্যাসেও আনতে হয় ব্যাপক পরিবর্তন। জানা যায়, দিন ৪০টি ডিম খেতে হয়েছে প্রভাষকে।

‘বাহুবলী’ দিয়ে জাতীয় তারকা বনে যাওয়া প্রভাষ খুবই লাজুক। ভারতীয় সংবাদমাধ্যমে প্রায়ই তাকে অতিরিক্ত ভদ্র বলেও আখ্যায়িত করা হয়। নিজেকে নিয়ে খুব বেশি আলোচনা হোক এটা চান না। তিনি সেই গুটিকয় ভারতীয় তারকাদের একজন যাকে নিয়ে কোনো বিতর্ক নেই। বিশ্বব্যাপী ‘বাহুবলী’র এমন আকাশছোঁয়া সাফল্যের পরও নিজেকে এখনো জাতীয় তারকা মানতে চান না প্রভাষ।

ক্যারিয়ারের শুরু থেকে প্রভাষের চাহিদা নির্মাতাদের কাছে আকাশচুম্বী। তাই সবসময় ব্যস্ত সময় কাটাতে হয় তাকে। কিন্তু শত ব্যস্ততার মাঝেও সময় বের করেন বই পড়ার। নিজের বাড়িতেই গড়ে তুলেছেন পাঠাগার। ‘বাহুবলী’ দিয়ে কোটি মানুষের হৃদয় জিতে নেয়া এ তারকা হলিউড চলচ্চিত্রের কিংবদন্তী রবার্ট ডি নিরোর ভক্ত। বাহুবলী তারকা পাঠাগারের পাশাপাশি বাড়ির পাশে বাগানও তৈরি করেছেন। সেখানে প্রচুর পাখি আছে। এসব পাখির জন্য আলাদা করে ঘরও তৈরি করেছেন প্রভাষ। কিন্তু তাতে কখনই দরজা লাগানো হয় না। পাখিগুলো নিজের ইচ্ছেমতোই উড়ে বেড়ায়, ফিরে আসে। জিমে যাওয়ার চেয়ে মাঠে বন্ধুদের সঙ্গে ভলিবল খেলতে পছন্দ করেন প্রভাষ।

Check Also

‘পটল কুমার গানওয়ালার’ আর দেখা যাবেনা সেই পটলকে জনপ্রিয় সিরিয়ালে!!!

আলোকিত ডেক্স: বয়স মাত্র সাত, কিন্তু সকলের ঘরের মেয়ে হয়ে উঠেছে পটল। হিয়া দত্ত বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *