নভেম্বর ২৮, ২০২১ ৮ : ৩১ পূর্বাহ্ণ
Breaking News
Home / বিনোদন / মধ্যরাতে মদ্যপ অবস্থায় এফডিসি থেকে ধাওয়া খেল শাকিব খান

মধ্যরাতে মদ্যপ অবস্থায় এফডিসি থেকে ধাওয়া খেল শাকিব খান

বিনোদন ডেস্ক : গতকাল শুক্রবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে দিনভর শান্তিপূর্ণ ভোটের পর মধ্যরাতে এফডিসিতে বিশৃঙ্খলা দেখা দিয়েছে। ভোট প্রভাবিত করার আশঙ্কায় তোপের মুখে মধ্যরাতে চিত্রনায়ক শাকিব খানকে এফডিসি ছাড়তে বাধ্য করা হয়েছে বলে জানা গিয়েছে। রাত আনুমানিক ২টার দিকে এফডিসির ভোটকেন্দ্রের সামনে এমনটি ঘটে।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, চিত্রনায়ক শাকিব খান অনেক আগে থেকেই ভোটকেন্দ্রে অবস্থান করছিলেন। তার পছন্দের প্যানেল ওমর সানী-অমিত হাসানের মধ্যে ভোটের দিক দিয়ে সভাপতি পদপ্রার্থী ওমর সানী এগিয়ে আছেন। তবে সাধারণ সম্পাদক পদপ্রার্থী অমিত হাসান তার প্রতিদ্বন্দ্বী জায়েদ খানের থেকে পিছিয়ে রয়েছেন।

শাকিব বিরোধীদের আশঙ্কা ছিলো, শাকিব ভেতরে ফল প্রভাবিত করতে পারেন। এ কারণে বাইরে থেকে শাকিব খানের নামে হুমকি-ধামকি দেওয়া হয়। এতে সরাসরি জায়েদ জড়িত না থাকলেও তার লোকজন এমনটি করেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

ভোট প্রভাবিত হতে পারে, এ আশঙ্কায় কয়েকজন শাকিব খানকে একপর্যায়ে তাড়াও করে। সভাপতি প্রার্থী মিশা সওদাগর এ সময় শাকিবকে সুরক্ষা দিয়ে গাড়িতে তুলে দেন। ওই মুহর্তে শাকিবের গাড়িতেও হামলা হয় বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। ঘটনাস্থলে পুলিশও উপস্থিত ছিলেন।

Check Also

‘পটল কুমার গানওয়ালার’ আর দেখা যাবেনা সেই পটলকে জনপ্রিয় সিরিয়ালে!!!

আলোকিত ডেক্স: বয়স মাত্র সাত, কিন্তু সকলের ঘরের মেয়ে হয়ে উঠেছে পটল। হিয়া দত্ত বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *