আগস্ট ৫, ২০২১ ৪ : ৫৬ অপরাহ্ণ
Breaking News
Home / Tech / আওয়ামী লীগ দেশ ছেড়ে পালাবে : মীর্জা আব্বাস

আওয়ামী লীগ দেশ ছেড়ে পালাবে : মীর্জা আব্বাস

আলোকিত ডেক্স : বিএনপির স্থায়ী কমিটির সদস্য মীর্জা আব্বাস বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার ও তার দলের নেতারা দেশের কোটি কোটি টাকা বিদেশে পাচার করছে। কারণ, তারা কিছুদিনের মধ্যেই দেশ ছেড়ে পালাবে। তিনি বলেন, এই সরকার গুম-খুন ছাড়া কিছু বোঝে না। আমাদের কোনো নেতাকর্মীদের এখন আর বাড়ি ঘরে পাওয়া যায় না। তাদের সাথে দেখা করতে হলে আদালত পাড়ায় যেতে হয়।

আজ শনিবার বেলা ১২টায় বরিশাল উত্তর জেলা বিএনপি আয়োজিত কর্মী সভায় এসব কথা বলেন তিনি।

মীর্জা আব্বাস বলেন, বাংলাদেশের গণতন্ত্র আজ ঘরে আবদ্ধ। মানুষের কোনো ধরনের কথা বলার স্বাধীনতা নেই। বর্তমান ফ্যাসিস্ট সরকার দেশে একনায়কতন্ত্র কায়েম করে রেখেছে।

তিনি বলেন, শেখ হাসিনা দেশে সঠিক পন্থায় নির্বাচন দেবে না। আমাদের আদায় করে নিতে হবে। এ জন্য তিনি দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে আগামী দিনের আন্দোলনে মাঠে নামার আহ্বান জানান।

একদলীয় শাসনের কথা উল্লেখ করে বলেন, গণতান্ত্রিক দেশে এখন আর আমরা প্রকাশ্যে সভা-সমাবেশ করতে পারি না। আজ ঘরে বসে সভা করতে হলে আওয়ামী লীগের অনুমতি নিতে হয়।

উত্তর জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মেজবাউদ্দিন ফরহাদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ-সভাপতি বেগম সেলিমা রহমান, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন, বিএনপির যুগ্ন মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার, সাবেক এমপি আবুল হোসেন খান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আ ক ন কুদ্দুসুর রহমান, কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি রাজিব আহসান প্রমুখ।

Check Also

দৌলৎগঞ্জ মাঝদিয়া স্থলবন্দর বাস্তবায়নের দাবিতে জীবননগর ডিগ্রি কলেজের শিক্ষার্থীদের মতবিনিময়।

মোঃ মিঠুন মাহমুদ জীবননগর(চুয়াডাঙ্গা)প্রতিনিধিঃ দৌলৎগঞ্জ মাঝদিয়া স্থলবন্দর বাস্তবায়নের দাবিতে জীবননগর ডিগ্রি কলেজের সকল বিভাগের শিক্ষার্থীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *