ফেব্রুয়ারি ২৮, ২০২১ ৩ : ০৯ পূর্বাহ্ণ
Breaking News
Home / জাতীয় / আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলে যোগ দিচ্ছেন ইসলামি ফ্রন্ট বাংলাদেশ

আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলে যোগ দিচ্ছেন ইসলামি ফ্রন্ট বাংলাদেশ

আলোকিত ডেস্ক: ইসলামি ফ্রন্ট বাংলাদেশ ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের জোটে যোগ দিতে যাচ্ছেন বলে জানিয়েছেন দলটির  কেন্দ্রীয় নেতারা ।

আজ শনিবার সকাল থেকে ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির নেতাদের উপস্থিত দেখা যায়। সকালে সেখানে ১৪ দলের বৈঠক শুরু হয়।

বৈঠকের আগে দলটির মহাসচিব মাওলানা জয়নাল আবেদিন জুবায়ের বলেন, ‘আমরা আজকে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের নেতৃত্বধীন ১৪ দলীয় জোটে যোগ দেব। এর আগে আমাদের ১৪ দলীয় জোটের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের সঙ্গে কথা হয়েছে। তিনি আমাদের আজকে আসতে বলেছেন।’

এ ব্যাপারে যোগাযোগে চেষ্টা করেও মোহাম্মদ নাসিমের সঙ্গে কথা বলা যায়নি। তিনি তখন ১৪ দলের বৈঠকে উপস্থিত ছিলেন। তবে ইসলামি ফ্রন্ট বাংলাদেশের মহাসচিব জানিয়েছেন বৈঠক শেষে স্বাস্থ্যমন্ত্রী আনুষ্ঠানিক বৈঠক করবেন।

ইসলামি ফ্রন্ট বাংলাদেশ নির্বাচন কমিশনের নিবন্ধিত দল। দলীয় প্রতীক চেয়ার। দলের চেয়ারম্যান আল্লামা সৈয়দ বাহাদুর শাহ। তিনি বলেন, ‘আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম আমাদের আসতে বলেছেন। তাদের ভাষ্যানুযায়ী, আজ ১৪ দলের বৈঠক শেষে যোগদানের ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা হবে ’

Check Also

দুই মাস লন্ডনে অবস্থানের পর আমাগী সপ্তাহে দেশে ফিরছেন খালেদা জিয়া

আলোকিত ডেক্স: চিকিৎসার জন্য প্রায় দুই মাস লন্ডনে অবস্থানের পর আমাগী সপ্তাহে দেশে ফিরছেন বিএনপি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *