অক্টোবর ৩১, ২০২০ ৬ : ৪০ অপরাহ্ণ
Breaking News
Home / Tech / জীবননগর রায়পুর বালিহুদায় মাঠের মধ্যে সন্ধা রাতে গণছিনতাই

জীবননগর রায়পুর বালিহুদায় মাঠের মধ্যে সন্ধা রাতে গণছিনতাই

হাসাদাহ (জীবননগর) প্রতিনিধি : জীবননগর উপজেলার হাসাদাহ-রায়পুর প্রধান সড়কের বালিহুদা মাঠের ভিতর সন্ধা রাতে গণছিনতাই এর ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার সন্ধারাতে এই গণছিনতাইয়ের ঘটনাটি ঘটে। ঘটনার বিবরনে জানা যায়, জীবননগর উপজেলার রায়পুর ইউনিয়নাধীন পশ্চিম বাড়ান্দি গ্রামের আবুল কাশেমের ছেলে জয়নাল এর আলমসাধু নিয়ে রায়পুরের উদ্দেশ্য যায় এমন সময় বালিহুদা মাঠের মধ্যে কয়েকজন অজ্ঞাত লোক তার আলমসাধুর গতিরোধ করে এবং তাকে গাড়ি থেকে নামিয়ে হাত পা গাছের সাথে বেধে রাখেন। এর পরপরই একই ইউনিয়নের বালিহুদা গ্রামের আমছার আলী বিশ্বাসের ছেলে মোশাররফ হোসেন বাইসাইকেল যোগে রায়পুর বাজার হতে বাড়িতে আসার সময় উক্ত ঘটনাস্থলে পৌছানো মাত্রই তাকেও ঐ ছিনতাইকারী দল আটক করে তার বাইসাইকেল সহ তার কাছে থাকা কিছু নগত টাকা ছিনিয়ে নেয়। অপরদিকে জীবননগর উপজেলার বাড়ান্দি গ্রামের মৃত রমজান আলীর ছেলে হাসাদাহ ইউনিয়নের মাধবপুর গ্রামে বসবাসকারী জবেদ আলীর বাড়ি থেকে রাত আনুমানিক ১ টার দিকে তার ব্যবহৃত কালো রঙের ফ্রিডম রানার মোটরসাইকেলটি কে বা কারা চুরি করে নিয়ে যায়। উক্ত চুরির বিষয়টি সম্পর্কে ভুক্তভোগী জবেদ আলীর সাথে কথা বললে তিনি আমাদেরকে জানান যে, আমি আমার ব্যবহৃত কালো রঙের ফ্রিডম রানার মোটর সাইকেলটি আমার বাড়ির বারান্দায় রাখি কিন্তু সকালে উঠে দেখি আমার ব্যবহৃত মোটরসাইকেলটি চুরি হয়ে গিয়েছে। তিনি চুরির বিষয়টি নিয়ে থানায় অভিযোগ করবেন বলে জানান। উক্ত ছিনতাই ও চুরির ঘটনাটি ঘটার পর এলাকার মানুষ চরম আতঙ্কের মধ্যে আছে। অপরদিকে উক্ত ছিনতাইয়ের ঘটনা সম্পর্কে রায়পুর ক্যাম্পের টু আইসি পরেশ বাবুর সাথে কথা বললে তিনি সাংবাদিকদের জানান যে, আমি ছিনতাইয়ের বিষয়টি শুনার পরে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয় এবং আমাদের উপস্থিতি বুঝতে পেরে ছিনতাইকারীরা পালিয়ে যায় পরে ঘটনাস্থল থেকে ছিনতাইকারীদের কবলে পড়া হাত পা বাধা দুই ব্যাক্তিকে উদ্ধার করি। এবং ঘটনা সম্পর্কে তাদের কাছে বিস্তারিত জানতে চাইলে তারা কোন ব্যাক্তিকে চিনতে পারেনি বলে আমাদেরকে জানান। রায়পুর ক্যাম্পের টু আইসি আরো বলেন যে, আমরা এলাকার মানুষের নিরাপত্তার স্বার্থে আমাদের রাতের টহল আরো জোরদার করা হবে এবং এই সমস্ত ঘটনার সাথে জড়িত দু:ষ্কৃত ব্যক্তিদেরকে চিহ্ণিত করে আইনের আওতায় এনে তাদের শাস্তির ব্যবস্থা করা হবে।

Check Also

জীবননগর -কালীগঞ্জ মহাসড়কের বৈদ্যনাথপুরে ঘাতক ট্রাক্টর কেড়ে স্কুল ছাত্রীর প্রাণ

আল-আমিন হাসাদাহ থেকেঃ শুকতারার আর যাওয়া হলো না অসুস্থ নানাকে দেখতে। নানাকে একটিবার শেষ দেখার সুযোগ …

২ comments

  1. You can even build the regularity related to taking photographs.
    The sole stuff that has to be carried out are about to
    dust the particular cameras and microphones. Nokia x6 is usually a phone which meets every one of the basic requirements of users.

    Besides being up-to-date with last second traffic and weather information, in the event the traffic jam is a car park, You – Tube videos plus the latest news are
    just a few taps away. Such Anti – Virus softwares give
    multi-layered protection on your PC as well as added to protect your mobile phone
    devices.

  2. Location the bathroom paper tube about 60 % in the way along
    the side, and trace around the outdoors with the tube while
    using marker. In addition, I also discover which the goods which can be operated with at minimum triple A sized batteries are more likely to last
    for just a longer time, and really are a lot more effective.
    How to make the best homemade pocket pussy This infection is caused from the bacterium generally known as ureaplasma urealyticum.

    One manifestation of enjoyment why these birds display
    could be the tendency to hang themselves upside down. In yesteryear, women were
    practically deprived of the right things.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *