অক্টোবর ১৯, ২০২১ ৪ : ০৭ অপরাহ্ণ
Breaking News
Home / Tech / টাইগাররা পাকিস্তানকে ৩৪২ রানের টার্গেট ছুড়ে দিল

টাইগাররা পাকিস্তানকে ৩৪২ রানের টার্গেট ছুড়ে দিল

আলোকিত স্পোর্টস ডেক্সঃ র্মিংহামে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির আগে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে পাকিস্তানকে জয়ের জন্য ৩৪২ রানের টার্গেট দিয়েছে বাংলাদেশ। এর মধ্যে ওপেনার তামিম ইকবাল একই করেছেন ১০২ রান। তার ওই সেঞ্চুরির সুবাদে ৯ উইকেটে ৩৪১ রান করেছে টাইগারর। এর আগে টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্বান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। দলীয় ২৭ ও ব্যক্তিগত ১৯ রানে ওপেনার সৌম্য সরকারকে হারায় টাইগাররা। এরপর দ্বিতীয় উইকেটে ইমরুল কায়েসের সাথে ১৪২ রানের বড় জুটি গড়েন তামিম। এ জন্য দু’জনে ১২২ বল মোকাবেলা করেন। ইমরুল ৮টি বাউন্ডারিতে ৬২ বলে ৬১ রান করে ফিরলেও সেঞ্চুরি তুলে নেন তামিম। তিন অংকে পাঁ দিয়ে বড় ইনিংস খেলতে পারেননি তিনি। ১০২ রানে থামেন তিনি। তার ৯৩ বলের ইনিংসে দৃষ্টিনন্দন ৯টি চার ও ৪টি ছক্কা ছিলো।
২১৯ রানে তামিমের বিদায়ের পর দলকে ৯ উইকেটে ৩৪১ রানে নিয়ে গেছেন বাংলাদেশের মিডল-অর্ডার ব্যাটসম্যানরা। মুশফিকুর রহিম ৩৫ বলে ৪৬, সাকিব ২৭ বলে ২৩, মাহমুদুল্লাহ ২৪ বলে ২৯, মোসাদ্দেক হোসেন ১৫ বলে ২৬, মেহেদি হাসান মিরাজ ১৬ বলে ১৩, মাশরাফি ৮ বলে ১ ও সানজামুল শূন্য রানে অপরাজিত থাকেন। পাকিস্তানের জুনায়েদ খান ৪টি এবং হাসান আলী ও শাদাব খান ২টি করে উইকেট নেন।
বাংলাদেশের সংক্ষিপ্ত স্কোর : ৩৪১/৯, ৫০ ওভার (তামিম ১০২, ইমরুল ৬১, মুশফিকুর ৪৬, জুনায়েদ ৪/৭৩)।

Check Also

জীবননগর মনোহরপুর যুবসংঘ গোল্ডকাপ ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত জীবননগর একাদশকে ২-০ গোলে হারিয়ে শিরোপা জিতল হাসাদাহ একাদশ

ফেরদৌস ওয়াহিদ : জীবননগর মনোহরপুর যুবসংঘ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার বিকাল ৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *