এপ্রিল ১৫, ২০২১ ২ : ৩৭ অপরাহ্ণ
Breaking News
Home / Tech / মহেশপুরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

মহেশপুরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

অমিত সরকার মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ  ঝিনাইদহের মহেশপুরের কানাইডাঙ্গা গ্রামে  গত ২দিন ধরে বিয়ের দাবিতে প্রেমিক জহুরুল ইসামের  বাড়িতে  তমা নামের এক কলেজ পড়–য়া প্রেমিকা  অবস্থান ধর্মঘট করেছে।  জানা গেছে উপজেলার কানাইডাঙ্গা গ্রামের শরীফুল ইসলামের ছেলে জহুরুল ইসলাম দীর্ঘদিন যাবৎ পার্শবর্তী জীবননগর উপজেলার হাসাদহ গ্রামের নওশের আলীর কন্যা তমা (১৮) এর  সাথে প্রেম করে আসছিল।প্রেমের সম্পর্ক গভীর হওয়ায় প্রেমিকা তমা বেশ কয়েকবার জহুরুলকে বিয়ের কথা জানালে, সে অনানা অযুহাতে বিষয়টি এড়িয়ে যায় এবং এক পর্যায়ে বিয়ে করতে অস্বীকার করে। পরবর্তীতে তমা বাধ্য গত সোমবার সকাল থেকে প্রেমিক জহুরুলের বাড়িতে বিয়ের দাবীতে অবস্থান ধর্মঘট করে। সুযোগ পেয়ে প্রেমিক জহুরুল গা ঢাকা দেয়। স্থানীয় মাতব্বরা প্রেমিক জহুরুলের পক্ষে থেকে মেয়েটিকে তাড়ানোর চেষ্টা চালাচ্ছে।
জহুরুলের পিতা শরীফুল ইসরামের সাথে যোগাযোগ করলে তিনি বলেন আমার ছেলে ২দিন ধরে বাড়িতে নাই। তার সাথে যোগযোগ করা যাচ্ছে না। কিন্তু তমা নামে এক কলেজ পড়–য়া মেয়ে জহুরুলকে বিয়ের দাবীতে আমাদের বাড়িতে অবস্থান করছে। যদি আমার ছেলে তাকে বিয়ে করে  তাহলে আমরা পরিবারিক ভাবে মেনে নেব।
এবিষয়ে স্থানীয় ইউপি সদস্য জহুরুল ইসলামের সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি বলেন বিষয়টি স্থানীয় পর্যায়ে মিমাংশা চেষ্টা করা হচ্ছে।
মহেশপুর থানার এসআই মতলেবুর রহমানের সাথে কথা বলতে তিনি বলেন স্থানীয় ইউপি সদস্যে মাধ্যমে জানতে পেরেছি। তবে কেউ কোন অভিযোগ দেয়নি

Check Also

কোটচাঁদপুরে হাত ধোয়া দিবস ২০১৭ অনুষ্ঠিত

কোটচাঁদপুর(ঝিনাইদহ)থেকে সুমনঃ আমার হাতেই আমার সু স্বাস্থ্য ২৬ অক্টোবর বিশ্ব হাত ধোয়া দিবস ২০১৭ উপলক্ষ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *