নভেম্বর ২৪, ২০২০ ৫ : ৫০ অপরাহ্ণ
Breaking News
Home / বিনোদন / শাবানাকে বুকে টেনে নিলেন প্রধানমন্ত্রী

শাবানাকে বুকে টেনে নিলেন প্রধানমন্ত্রী

আলোকিত বিনোদন ডেক্স: বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেত্রী শাবানা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন। এসময় সাথে ছিলেন খ্যাতনামা পরিচালক মুশফিকুর রহমান গুলজার, অভিনেতা আলমগীর, ওয়াহিদ সাদিক ও অভিনেত্রী মৌসুমী।

আজ সোমবার গুলজার নিজের ফেসবুক পোস্টে এ কথা জানিয়েছেন। দিনটিকে (সোমবার ১৯ জুন) স্মরণীয় উল্লেখ করে গুলজার জানান, শাবানাকে দেখার সাথে সাথে প্রধানমন্ত্রী তাকে বুকে টেনে নেন। এ সময় শাবানাও আপ্লুত হয়ে প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরেন।

মুশফিকুর রহমান গুলজার সোমবার সোশ্যাল মিডিয়া ফেসবুকে লিখেছেন, ‘আজ আমার জীবনের একটি স্মরণীয় দিন। আমার পরম শ্রদ্ধেয় আপা জননেত্রী শেখ হাসিনার সাথে দেখা করার মুহূর্তটির কথা আমি কোন দিন ভুলতে পারবো না। শাবানা আপা, আলমগীর ভাই, ওয়াহিদ সাদিক ভাই, মৌসুমী এবং আমি গিয়েছিলাম আমাদের বড় বোনের সাথে দেখা করতে। শাবানা আপাকে দেখার সাথে সাথেই তিনি দু’হাত বাড়িয়ে দিয়ে তাঁকে বুকে টেনে নিলেন। শাবানা আপাও আবেগে আপলুত হয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরলেন। এ সময় মৌসুমী কাছেই দাড়িয়ে ছিল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকেও ডেকে বললেন, তুমিও আসো। মৌসুমী কাছে গেলে তাকেও বুকে জড়িয়ে ধরলেন জনদরদী এই নেত্রী। তার পর আমি ধারন করলাম তাঁদের বিরল মুহূর্তের এই ছবিটি। ‘

তিনি বলেন, ‘প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক আজিজুর রহমান হার্টের রোগে আক্রান্ত হয়ে বর্তমানে সিঙ্গাপুর ন্যাশনাল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। জনদরদী প্রধানমন্ত্রী জনাব আজিজুর রহমানের চিকিৎসার ব্যয় ভার বহন করবেন। অসংখ্য ধন্যবাদ আমাদের প্রিয় অভিভাবক জনমানুষের নেত্রী শেখ হাসিনাকে। আল্লাহ তুমি এই মহৎ মানুষটিকে সুস্থ রেখো এবং দীর্ঘায়ূ দান করো।

সৌজন্য: কালের কন্ঠ…..

Check Also

‘বিয়ের আগে সহবাসে আমার কোনো আপত্তি নেই’

আলোকিত ডেক্সঃ বিয়ের আগে সহবাস! আমরা যতই আধুনিক হই না কেন, এখনো লিভ ইন রিলেশনশিপ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *