নভেম্বর ২৪, ২০২০ ৫ : ৩৫ অপরাহ্ণ
Breaking News
Home / বিনোদন / দ্বিতীয় দিনেই দুই কোটির ঘরে ‘নবাব’

দ্বিতীয় দিনেই দুই কোটির ঘরে ‘নবাব’

আলোকিত বিনোদন ডেক্স: ঈদে মুক্তি পেয়েছে তিনটি চলচ্চিত্র। এর মধ্যে দুটিই শাকিব খানের। একটি ‘নবাব’ অন্যটি ‘রাজনীতি’। মুক্তির এক দিন পেরোতেই রেকর্ড করতে যাচ্ছে ‘নবাব’। প্রথম দিনেই এই ছবিটির কালেকশন দুই কোটি টাকার উপরে।

ঈদের দিন ও পরের দিন সরজমিনে রাজধানীর বিভিন্ন হল ঘুরে দেখা যায়, ‘নবাব’ ছবি দেখার জন্য বেশিরভাগ প্রেক্ষাগৃহগুলোতে ছিল উপচে পড়া ভীড়। রাজধানীর শ্যামলী ও বসুন্ধরার স্টার সিনেপ্লেক্সসহ প্রতিটি প্রেক্ষাগৃহ ছিল হাউস ফুল।

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, “এটা শুধু জাজ মাল্টিমিডিয়া না বাংলা সিনেমার জন্য অনেক বড় অর্জন। আমার বিশ্বাস ‘শিকারী’ সিনেমার রেকর্ডও ভেঙে ফেলবে ‘নবাব’।”

এই সিনেমাটির সফলতা নিয়ে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি লন্ডন থেকে মুঠোফোনে বলেন, “বাংলাদেশের মানুষ আমাকে ভালোবাসে এটা আমার জীবনের সবচে বড় পাওয়া। তারা ডিম্যান্ড করে শাকিব খানের কাছে। তারা চায় শাকিব খান তাদের পুরো সময়টা প্রেক্ষাগৃহ মাতিয়ে রাখুক। আমি দর্শকদের ভালোবাসা ধরে রাখার জন্যই কাজ করে যেতে চাই।”

জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজের ব্যানারে ‘নবাব’ সিনেমাটি পরিচালনা করেছেন জয়দ্বীপ মুখার্জি ও আব্দুল আজিজ। সারা দেশের প্রায় ১২৯ হলে প্রদর্শিত হচ্ছে এটি।

যৌথ প্রযোজনার এ সিনেমায় শাকিব খান ও শুভশ্রী ছাড়াও অভিনয় করেছেন অমিত হাসান, মেঘলা, রজতাভ দত্ত, সব্যসাচী, খরাজ মুখার্জি, কমল প্রমুখ। সংগীত পরিচালনা করেছেন স্যাভি ও আকাশ।

Check Also

‘বিয়ের আগে সহবাসে আমার কোনো আপত্তি নেই’

আলোকিত ডেক্সঃ বিয়ের আগে সহবাস! আমরা যতই আধুনিক হই না কেন, এখনো লিভ ইন রিলেশনশিপ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *