অক্টোবর ৩১, ২০২০ ৭ : ৫৯ অপরাহ্ণ
Breaking News
Home / আর্ন্তজাতিক / পৃথিবীর দিকে এগিয়ে আসছে এলিয়েন

পৃথিবীর দিকে এগিয়ে আসছে এলিয়েন

আলোকিত ডেক্স: বিশ্বব্রহ্মাণ্ডে কি আমরাই একমাত্র? নাকি কোনও এক সুদূর গ্রহে রয়েছে মানুষ কিংবা মানুষের মত অন্য কেউ! সে প্রশ্নের উত্তর এখনও অধরাই। মহাকাশ বিজ্ঞানীদের দিকে তাকিয়ে রয়েছে সবাই। তবে এবার নাকি সে প্রশ্নের উত্তর পেতে আর বেশি দেরি নেই। আর ইতিবাচক উত্তরই দিতে তৈরি হয়েছে নাসা।

বিশ্বের অন্যতম হ্যাকার গ্রুপ ‘অ্যানোনিমাস’ এমনটাই দাবি করছে। তারা বলছে, সারা বিশ্বকে চমকে দিয়ে ভিনগ্রহীদের অস্তিত্বের খবর দিতে নাকি গোপনে প্রস্তুত হচ্ছে মার্কিন মহাকাশ গবেষণা সংস্থা নাসা।

বিশ্বের একাধিক জঙ্গি সগঠনের তথ্য ফাঁস করেছে এই অ্যানোনিমাস। আইএসের বিরুদ্ধে রীতিমত জিহাদ ঘোষণা করেছে তারা। এবার তারাই তাদের ওয়েবসাইটে লিখেছে যে ‘নাসা বলছে এলিয়েনরা আসছে!’ একটি ভিডিওতেও এমনটা দাবি করেছে তারা। ভাঙা ভাঙা যান্ত্রিক গলায় অ্যানোনিমাসের তরফ থেকে বলা হয়েছে, শীঘ্রই ভিনগ্রহীদের নিয়ে বড়সড় ঘোষণা করতে চলেছে নাসা। গোপনে চলছে তার প্রস্তুতি।

অ্যানোনিমাসের দাবি, নাসার বিজ্ঞানী থমাস জুরবিউকেন বলেছেন, ‘নাসার সাম্প্রতিক কিছু আবিষ্কারই বলে দিচ্ছে যে আমরা এলিয়েন লাইফের অনেক কাছাকাছি পৌঁছে গিয়েছি। ’

তিনি আরও বলেছেন, ২৫ বছর আগেও আমরা জানতাম না যে সৌরজগতের বাইরেও আছে গ্রহ। আর আজ আমরা সূর্যের কক্ষপথের বাইরে প্রায় ৩৪০০ গ্রহ আবিষ্কার করে ফেলেছি। আরও আবিষ্কার করে চলেছি। ’

এছাড়াও নাসার পক্ষ থেকে করা হয়েছে এমন অনেক মন্তব্যের কথা অ্যানোনিমাস উল্লেখ করেছে যা থেকে স্পষ্ট যে ইউএফও আর এলিয়েনের অস্তিত্ব সামনে আসতে আর বেশি দেরি নেই।

সৌজন্য: কালের কন্ঠ…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *