জুলাই ২৭, ২০২১ ২ : ৫২ পূর্বাহ্ণ
Breaking News
Home / জাতীয় / ফের বনানীতে জন্মদিনের দাওয়াত দিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগ

ফের বনানীতে জন্মদিনের দাওয়াত দিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগ

আলোকিত অনলাইন ডেক্সঃ  রাজধানীর বনানীতে আবারো জন্মদিনের দাওয়াত দিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এবার অভিযোগের তীর ব্যবসায়ীপুত্র  ইভান (২৮) এর দিকে। গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে তরুণী নিজেই বাদী হয়ে বনানী থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে বনানী থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মতিন জানান, গত মঙ্গলবার রাতে ইভান বনানী ২ নম্বর সড়কে নিজের বাসায় ডেকে নিয়ে পূর্ব পরিচিত এক তরুণীকে ধর্ষণ করেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

এজাহারের উদ্ধৃতি দিয়ে তিনি বলেন, ইভান তার ওই বান্ধবীকে জন্মদিনের দাওয়াত দিয়ে নিজ বাসায় নিয়ে আসে। সে তার মায়ের সঙ্গেও পরিচয় করিয়ে দেওয়ার কথা বলেছিল। কিন্তু ওই তরুণী সন্ধ্যার পর বাসায় এসে দেখে কেউ নেই। এরপর তাকে আটকে গভীর রাত পর্যন্ত ধর্ষণ করে এবং রাত ৩টার দিকে বাসা থেকে বের করে দেয়। এসময় ইভান তার মোবাইল ফোনটিও রেখে দেয় বলে ওই তরুণী জানান। পরে স্বজনদের পরামর্শে মামলা করেন তিনি।

এ ব্যাপারে পুলিশ কর্মকর্তা মতিন আরো বলেন, ওই তরুণী থানায় লিখিত অভিযোগ করার পর ইভানকে গ্রেপ্তারের জন্য মাঠে নেমেছে পুলিশ। এছাড়া তরুণীকে বর্তমানে ভিকটিম সাপোর্টে সেন্টারে রাখা হয়েছে। আজ বৃহস্পতিবার তার ডাক্তারি পরীক্ষা করা হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

রাজধানীর বনানীতে আবারো জন্মদিনের দাওয়াত দিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এবার অভিযোগের তীর ব্যবসায়ীপুত্র  ইভান (২৮) এর দিকে। গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে তরুণী নিজেই বাদী হয়ে বনানী থানায় মামলা দায়ের করেন।   এ ব্যাপারে বনানী থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মতিন জানান, গত মঙ্গলবার রাতে ইভান বনানী ২ নম্বর সড়কে নিজের বাসায় ডেকে নিয়ে পূর্ব পরিচিত এক তরুণীকে ধর্ষণ করেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে।   এজাহারের উদ্ধৃতি দিয়ে তিনি বলেন, ইভান তার ওই বান্ধবীকে জন্মদিনের দাওয়াত দিয়ে নিজ বাসায় নিয়ে আসে। সে তার মায়ের সঙ্গেও পরিচয় করিয়ে দেওয়ার কথা বলেছিল। কিন্তু ওই তরুণী সন্ধ্যার পর বাসায় এসে দেখে কেউ নেই। এরপর তাকে আটকে গভীর রাত পর্যন্ত ধর্ষণ করে এবং রাত ৩টার দিকে বাসা থেকে বের করে দেয়। এসময় ইভান তার মোবাইল ফোনটিও রেখে দেয় বলে ওই তরুণী জানান। পরে স্বজনদের পরামর্শে মামলা করেন তিনি। এ ব্যাপারে পুলিশ কর্মকর্তা মতিন আরো বলেন, ওই তরুণী থানায় লিখিত অভিযোগ করার পর ইভানকে গ্রেপ্তারের জন্য মাঠে নেমেছে পুলিশ। এছাড়া তরুণীকে বর্তমানে ভিকটিম সাপোর্টে সেন্টারে রাখা হয়েছে। আজ বৃহস্পতিবার তার ডাক্তারি পরীক্ষা করা হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

Check Also

দুই মাস লন্ডনে অবস্থানের পর আমাগী সপ্তাহে দেশে ফিরছেন খালেদা জিয়া

আলোকিত ডেক্স: চিকিৎসার জন্য প্রায় দুই মাস লন্ডনে অবস্থানের পর আমাগী সপ্তাহে দেশে ফিরছেন বিএনপি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *