মে ১২, ২০২১ ৪ : ২৬ পূর্বাহ্ণ
Breaking News
Home / Tech / চুয়াডাঙ্গা বৃক্ষ মেলার প্রস্তুতি সভায় জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ মেলায় না আসলে নার্সারী উচ্ছেদ করা হবে

চুয়াডাঙ্গা বৃক্ষ মেলার প্রস্তুতি সভায় জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ মেলায় না আসলে নার্সারী উচ্ছেদ করা হবে

নিজস্ব প্রতিবেদক: জেলার সকল নার্সারী মালিকদের হুশিয়ারী দিয়ে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ বলেছেন ‘মেলায় স্টল নিয়ে না আসলে পরবর্তীতে সরকারি জায়গায় থাকা সকল নার্সারী উচ্ছেদ করা হবে। যারা আসবেন তাদেরকে বিশেষ অনুমোদন দেওয়া হবে।’ তিনি আরো বলেন, ব্যবসায়ী হিসেবে সকলের সামাজিক দায়িত্ব সরকারি ভাবে এ সমস্ত কর্মকান্ডে সামিল হওয়া। প্রচার আর প্রসারের জন্যও মেলায় আসা প্রয়োজন। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত বৃক্ষ মেলার প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা কৃষি ও সম্প্রসারণ কর্মকর্তা নির্মল কুমার দে’র সভাপতিত্বে প্রস্তুতি সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তরিকুল ইসলাম, পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু, স্থানীয় সরকারের উপ-পরিচালক আনজুমান আরা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুর রাজ্জাক। এ ছাড়াও বিভিন্ন এলাকার নার্সারী মালিক, সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আগামী ৮ জুলাই সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয় হতে বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চুয়াডাঙ্গা জেলা শিল্পকলা একাডেমি চত্বরে আয়োজিত ৭দিনব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন করবেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।

Check Also

কোটচাঁদপুরে হাত ধোয়া দিবস ২০১৭ অনুষ্ঠিত

কোটচাঁদপুর(ঝিনাইদহ)থেকে সুমনঃ আমার হাতেই আমার সু স্বাস্থ্য ২৬ অক্টোবর বিশ্ব হাত ধোয়া দিবস ২০১৭ উপলক্ষ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *