নভেম্বর ২৮, ২০২১ ৮ : ২৪ পূর্বাহ্ণ
Breaking News
Home / Tech / মহেশপুরে পৌর মেয়রকে বিশেষ অতিথি না করায় পৌরবাসীর ক্ষোভ

মহেশপুরে পৌর মেয়রকে বিশেষ অতিথি না করায় পৌরবাসীর ক্ষোভ

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : আগামী শনিবার বিকেলে ঝিনাইদহের মহেশপুর হাই স্কুল মাঠে প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।
উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাহাবুবুর রহমান স্বাক্ষরিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় শুধুমাত্র প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য নবী নেওয়াজের নাম লেখা হয়েছে বিলিকৃত চিঠিতে। চিঠিতে বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগের সাবেক নেতা ও পৌরমেয়র আব্দুর রশিদ খানের নাম না থাকায় পৌরবাসী ক্ষুব্ধ হয়েছে। যেখানে পৌর বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা ফুটবল টুর্নামেন্টের খেলায় পৌরমেয়র আব্দুর রশিদ খানকে অতিথি করা হয়েছিল। কিন্তু উপজেলা পর্যায়ে খেলার বিলিকৃত চিঠিতে পৌরমেয়রের নাম না থাকায় ক্ষুব্ধ হয় পৌরবাসী।
সহকারী শিক্ষা কর্মকর্তা নেছার আলী জানান, আমাদের উচিৎ ছিল বিশেষ অতিথি হিসাবে পৌরমেয়রের নাম লেখার। ভুলবশত পৌরমেয়রের নামটি লেখা হয়নি। তবে ব্যানারে বিশেষ অতিথি হিসেবে পৌরমেয়রের নামটি লেখা হয়েছে।
উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাহাবুবুর রহমানের সাথে তার মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ করেননি।
পৌরমেয়র আব্দুর রশিদ খান জানান, প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার বিলিকৃত চিঠিতে আমার নাম না থাকার কারণে পৌরবাসী বিভিন্ন ধরনের মন্তব্য করছে। কিন্তু উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাহাবুবুর রহমান নিজের খেয়াল খুশিমত চিঠি ছাপিয়ে বিলি করেছেন।

Check Also

কোটচাঁদপুরে চলছে ৫ দিন ব্যাপি ঐতিহ্যবাহী কাত্যায়নী পূজা

কোটচাঁদপুর (ঝিনাইদহ) থেকে সুমনঃ হাজারো দর্শনার্থীর অংশগ্রহণে ব্যাপক উৎসাহ উদ্দীপনা আর ধর্মীয় ভাব গাম্ভির্যের মধ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *