নভেম্বর ২৯, ২০২০ ১ : ২০ অপরাহ্ণ
Breaking News
Home / বিনোদন / সব আশঙ্কা দূরে ঠেলে চলচ্চিত্রে ফিরলেন অপু

সব আশঙ্কা দূরে ঠেলে চলচ্চিত্রে ফিরলেন অপু

আলোকিত বিনোদন ডেক্স:  ঢাকা, ১৭ আগষ্ট- গেল বছরে হঠাৎই ঢাকাই চলচ্চিত্র থেকে উধাও হয়ে গিয়েছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। প্রায় দশ মাস আত্মগোপনে থাকার পর গেল এপ্রিলে তুমুল ‘চমক’ নিয়ে হাজির হন অপু। টিভি লাইভে সন্তান কোলে নিয়ে এসে বলেন, এটা শাকিবের সন্তান!

শাকিবের সঙ্গে নাকি বিয়ে হয়েছে প্রায় আট বছর! একের পর এক চমকের পর তৈরি হয় নানা বিতর্কও। সবকিছু ফাঁস হয়ে যাওয়ার পর সন্তানসহ অপুকে শাকিব মেনে নিলেও তাকে আর চলচ্চিত্রে অভিনয় করতে নিষেধ করেন। তবে সব বিতর্ক কাটিয়ে চলচ্চিত্রে ফিরলেন অপু।

শাকিবের সঙ্গে সবকিছু ফাঁস হয়ে যাওয়ার পর এখন দেশের সুপারস্টারের সঙ্গে খুব একটা সম্পর্ক ভালো যাচ্ছে না অপুর। তবে সব কিছু ছাপিয়ে ফের অভিনয়ে ফিরতে মরিয়া হয়ে ছিলেন অপু বিশ্বাস। আর শেষ পর্যন্ত সব আশঙ্কা দূরে ঠেলে ফিরলেন চলচ্চিত্রে।

সর্বশেষ গেল ঈদে মুক্তি পেয়েছে অপু বিশ্বাস অভিনীত ছবি ‘রাজনীতি’। বুলবুল বিশ্বাস পরিচালিত যে ছবিতে তার বিপরীতে আছেন শাকিব খান। তবে এই ছবিটিও তখন করা, যখন তাদের সম্পর্কটা কেউ জানতো না। অপুর আত্মগোপনে যাওয়ার আগে ‘রাজনীতি’র মতো এরকম আরো কয়েকটি ছবির কাজ কিছুটা বাকি আছে। এরমধ্যে আছে ‘পাঙ্কু জামাই’ নামের ছবিটিও। যে ছবিতেও অপু বিশ্বাসে বিপরীতে আছেন তারকা অভিনেতা শাকিব খান।

২০১৫ সালের শেষের দিকে ‘পাঙ্কু জামাই’ ছবির শ্যুটিং করা হয়েছিলো। ছবির সব দৃশ্য ধারণ কাজ এখন শুধু ডাবিং আর গানের দৃশ্য ধারন বাকি। কিন্তু মাতৃত্বজনিত কারণে অপু বিশ্বাস বেশ মুটিয়ে যাওয়ায় ছবির বাকি কাজ শুরু করতে পারেননি নির্মাতা। যেহেতু অপু এখন নিজেকে চলচ্চিত্রে ফেরার জন্য প্রস্তুত বলে মনে করেছেন, তাই গত বুধবার(১৬ আগস্ট) মান্নান সরকার পরিচালিত ‘পাঙ্কু জামাই’-এর ডাবিংয়ের কাজে অংশ নেন তিনি।

‘পাঙ্কু জামাই’ ছবিতে শাকিব-অপু ছাড়াও আরো অভিনয় করেছেন নবাগত নায়িকা পুষ্পিতা পপি, এটি এম শামসুজ্জামান, মিশা সওদাগরসহ আরো অনেকে।

Check Also

‘বিয়ের আগে সহবাসে আমার কোনো আপত্তি নেই’

আলোকিত ডেক্সঃ বিয়ের আগে সহবাস! আমরা যতই আধুনিক হই না কেন, এখনো লিভ ইন রিলেশনশিপ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *