অক্টোবর ২৫, ২০২০ ৫ : ১৪ পূর্বাহ্ণ
Breaking News
Home / Tech / চুয়াডাঙ্গায় অস্ত্রসহ ৮ ডাকাত সদস্য গ্রেফতার

চুয়াডাঙ্গায় অস্ত্রসহ ৮ ডাকাত সদস্য গ্রেফতার

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ-চুয়াডাঙ্গা আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি নাইম এমএম পিস্তল, ১শ গ্রাম গান পাউডার ও বোমা তৈরির সরঞ্জাম।

মঙ্গলবার (২৯ আগস্ট) রাতে সদর উপজেলার হিজলগাড়ি বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো-ঝিনাইদহ জেলার মহামায়া গ্রামের আজিবর আলীর ছেলে কোরবান আলী (৩০), তার সহদর লোকমান আলী (২৪), একই গ্রামের মৃত জামায়াত আলীর ছেলে তরিকুল ইসলাম (৩২), একই জেলার কোটচাঁদপুর উপজেলার রুদ্রপুর গ্রামের আফজাল মন্ডলের ছেলে লাল চাঁদ (২৮), আশাদুল ইসলামের ছেলে সোহানুর রহমান (২৫), কলম আলীর ছেলে আজিজুল ইসলাম (২৭), ঝিনাইদাহ জেলা সদরের গোপালপুর গ্রামের মৃত এলেম মন্ডলের ছেলে আবু বকর সিদ্দিক (২৪) ও লালমনিরহাট জেলার ভাটিবাড়ি গ্রামের জামিনুর রহমানের ছেলে শহিদুল ইসলাম সবুজ (২৫)।

পুলিশ জানায়, রাতে জেলার জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া গ্রামে দুটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় পুলিশের সাথে ডাকাত সদস্যদের গোলাগুলির ঘটনা ঘটে। এর পরই ডাকাত সদস্যদের গ্রেফতারে অভিযান শুরু করে গোয়েন্দা পুলিশ। অভিযানের এক পর্যায়ে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার হিজলগাড়ি বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি নাইম এমএম পিস্তল, ১শ গ্রাম গান পাউডার ও বোমা তৈরির সরঞ্জাম।

রাতেই আনুষ্ঠানিক এক প্রেস বিফ্রিং এ চুয়াডাঙ্গা পুলিশ সুপার নিজাম উদ্দীন দাবি করেন, গ্রেফতারকৃতরা চুয়াডাঙ্গা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। এই চক্রটি দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন এলাকায় একের পর ছিনতাই, ডাকাতি ও রাহাজানি করে আসছিলো। এদের মধ্যে দলনেতা কোরবানসহ ৩ জনের নামে আগেও ডাকাতির মামলা রয়েছে।

Check Also

জীবননগর হাসাদহে ৩ দিনের ক্রিকেট টেস্ট খেলার উদ্ভোধন

ফেরদৌস ওয়াহিদ : জীবননগর উপজেলার হাসাদহে ৩ দিনের ক্রিকেট টেস্ট খেলার উদ্ভোধন হয়েছে। গতকাল বৃহস্পতিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *