অক্টোবর ৩১, ২০২০ ৬ : ৪৯ অপরাহ্ণ
Breaking News
Home / Tech / দামুড়হুদার নতিপোতা গ্রামের ঘরজামাই নাটোরের তুহিনের লালসার শিকার এতিম ও অসহায় কিশোরী চাচাশ্বশুরের শ্যালিকাকে আমবাগানে নিয়ে পাশবিক নির্যাতন : তুহিন ও শুকুর আটক

দামুড়হুদার নতিপোতা গ্রামের ঘরজামাই নাটোরের তুহিনের লালসার শিকার এতিম ও অসহায় কিশোরী চাচাশ্বশুরের শ্যালিকাকে আমবাগানে নিয়ে পাশবিক নির্যাতন : তুহিন ও শুকুর আটক

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ছুটিপুর ও ভগিরতপুর গ্রামের মাঝমাঝি ভেদাগাড়ীর মাঠে এতিম ও অসহায় এক কিশোরীর (১৫) ওপর পাশবিক নির্যাতন চালানো হয়েছে। গতকাল সন্ধ্যা ৭টার দিকে ভেদাগাড়ীর মাঠে নিয়ে জোরপূর্বক তার ওপর পাশবিক নির্যাতন চালায় দামুড়হুদার নতিপোতা গ্রামের ঘরজামাই তুহিন ও তার সহযোগী শুকুর আলী। পাশবিক নির্যাতনের শিকার কিশোরী একই উপজেলার কোমরপুর গ্রামের মেয়ে। এ ঘটনায় পাশবিক নির্যাতক জামাই তুহিন এবং তার সহযোগী শুকুর আলীকে পুলিশ আটক করেছে। আটককৃতরা হলো, দামুড়হুদা উপজেলার নতিপোতা গ্রামের সাইফুল ইসলাম বনুর ঘরজামাই নাটোর জেলার লালপুর থানার বিলমারিয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে তুহিন (৩২) ও তার সহযোগী দামুড়হুদা উপজেলার নতিপোতা গ্রামের গাজি ফকিরের ছেলে শুকুর আলী (৩০)। নির্যাতিত ওই কিশোরী আটককৃত তুহিনের চাচাশ্বশুরের শ্যালিকা।
পুলিশ জানায়, দামুড়হুদা উপজেলার কোমরপুর গ্রামের দরিদ্র পরিবারের ওই কিশোরী (১৫) গত কয়েকদিন আগে নতিপোতা গ্রামে তার বড় বোনের বাড়ীতে বেড়াতে আসে। গতকাল রবিবার সন্ধ্যা ৭টার দিকে বাড়ীর পাশের বাজারে প্রয়োজনীয় দ্রব্য কিনতে যায় ওই কিশোরী। ফেরার পথে ওই কিশোরীকে বাজার থেকে বাড়ি পৌছে দেয়ার কথা বলে তার দুলাভাইয়ের চাচাতো ভাইয়ের জামাই তুহিন। বাজার থেকে কিশোরীকে বাড়ি পৌছে দেয়ার কথা বলে ফুসলিয়ে পাখিভ্যানে তোলে নতিপোতা গ্রামের সাইফুল ইসলাম বনুর ঘরজামাই তুহিন ও তার বন্ধু একই গ্রামের গাজি ফকিরের ছেলে পাখি ভ্যানচালক শুকুর আলী। তাকে নিয়ে বাড়ি না গিয়ে পার্শ্ববর্তি ছুটিপুর ও ভগিরতপুর গ্রামের মাঝখানের ভেদাগাড়ীর মাঠে নিয়ে যায় ঘরজামাই তুহিন ও শুকুর আলী।
এরপর তারা দুজনে কিশোরীর মুখ চেপে ধরে মাঠের মধ্যে জনৈক ইউনুসের পান বরজের পাশের এক আমবাগানে নিয়ে তুহিন তাকে জোরপূর্বক পাশবিক নির্যাতন করে। এসময় কিশোরীর চিৎকারে শুনে একপর্যায়ে মাঠের কৃষক এবং গ্রামবাসীরা ছুটে আসে। তারা নির্যাতিত কিশোরীকে উদ্ধার করে। একইসাথে পাশবিক নির্যাতক তুহিন ও তার সহযোগী শুকুর আলীকে হাতেনাতে করে গ্রামবাসীরা। এরপর উদ্ধারকৃত কিশোরী ও পাশবিক নির্যাতকদেরকে ভগিরতপুর ক্যাম্প পুলিশের কাছে হস্তান্তর করে। গতরাত ১০ টার দিকে নির্যাতক তুহিন ও তার সহযোগী শুকুর আলীকে আটক করে দামুড়হুদা মডেল থানায় সোপর্দ করা হয়।
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, এ বিষয়ে দামুড়হুদা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার প্রস্তুতি চলছে। আজ সোমবার নির্যাতিতা ওই কিশোরীর ডাক্তারী পরিক্ষা করানো হবে।

Check Also

জীবননগর হাসাদহে ৩ দিনের ক্রিকেট টেস্ট খেলার উদ্ভোধন

ফেরদৌস ওয়াহিদ : জীবননগর উপজেলার হাসাদহে ৩ দিনের ক্রিকেট টেস্ট খেলার উদ্ভোধন হয়েছে। গতকাল বৃহস্পতিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *