অক্টোবর ২৮, ২০২০ ১১ : ৫৫ পূর্বাহ্ণ
Breaking News
Home / সারাবাংলা / মহেশপুরে বীর মুক্তিযোদ্ধা মারপিটের প্রতিবাদে, হামলাকারী শাস্তির দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ।

মহেশপুরে বীর মুক্তিযোদ্ধা মারপিটের প্রতিবাদে, হামলাকারী শাস্তির দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ।

অমিত সরকার (মহেশপুর)ঝিনাইদহ প্রতিনিধি :

ঝিনাইদহের মহেশপুরে বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুস সাত্তারকে মারপিটের প্রতিবাদে হামলাকারী ফারুক বিল্লাহসহ সন্ত্রাসীদের শাস্তির দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছেন মহেশপুরের মুক্তিযোদ্ধারা। রোববার উপজেলার বিভিন্ন এলাকা থেকে মুক্তিযোদ্ধারা এক হয়ে মহেশপুর থানার সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেন।

এর আগে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।  মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন- মহেশপুর উপজেলার সাবেক কমান্ডার ড. আব্দুল মালেক গাজী, সাবেক কমান্ডার কাজী  আব্দুস সাত্তার,  মোস্তফা মাস্টার, আব্দুর রহমান,ডেপুটি কমান্ডার রবিউল ইসলাম, মিকাইল হোসেন,শ্যামকুড় কমান্ডার তসলিম উদ্দিন, ঝিনাইদহ জেলা পরিষদের সদস্য শেখ হাসেম ও এম এ আসাদ।

বক্তরা অভিযোগ করে বলেন, গত ৭ সেপ্টেম্বর ৬ নং নেপা ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযাদ্ধা আব্দুস সাত্তারের ওপর ফারুক বিল্লাহ, তার পিতা কামরুজ্জামানসহ ৪/৫ জন মারপিট করে ও শারিরীকভাবে লাঞ্চিত করে। এ ঘটনায় থানায় মামলা হয়। পুলিশ তাকে আটক করলেও আদালত থেকে জামিনে সে বেরিয়ে এসে আবার বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তারকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। এ ঘটনায় তারা উদ্বিগ্ন।

Check Also

কোটচাঁদপুরে উপনির্বাচনে কাউন্সিলর পদে বিপুল ভোটে জয়লাভ করেছেন জাফর ইকবাল (শান্তি)

কোটচাঁদপুর থেকে সুমনঃ ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার সলেমানপুর বাজার পাড়া ও পৌরসভার ৪ নং ওয়া‌র্ডের উপ‌নির্বাচ‌নে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *