সেপ্টেম্বর ২৮, ২০২১ ৮ : ১৭ অপরাহ্ণ
Breaking News
Home / অপরাধ / চুয়াডাঙ্গায় ১০ বছরের শিশুকে কেন এই নির্যাতন!
chuadanga-pic87768

চুয়াডাঙ্গায় ১০ বছরের শিশুকে কেন এই নির্যাতন!

চুয়াডাঙ্গায় বিথি নামে ১০ বছরের এক শিশু কন্যাকে গরম পানি দিয়ে শরীর ঝলসে দেওয়া হয়েছে। শুক্রবার রাতে অমানবিক এ ঘটনাটি ঘটেছে চুয়াডাঙ্গা সদর উপজেলার পূর্ব ভা-ারদাহ গ্রামে। নির্যাতিত ওই শিশুকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে।

পুলিশ এ ঘটনায় সাইফুল ইসলাম পিনু নামে এক অভিযুক্তকে গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, বিথির বাবা ইদ্রিস আলী পেশায় এক ভ্যানচালক। শুক্রবার রাতে ভ্যান নিয়ে যাওয়ার সময় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা সাইফুল ইসলাম পিনু নামে এক জনের পায়ে একটু ধাক্কা লাগে। এ অভিযোগ তুলে পিনুসহ তার কয়েক সহযোগী দরিদ্র ভ্যান চালককে মারপিট করতে থাকে। এ সময় ভ্যান চালকের শিশু কন্যা বিথি বাবাকে জড়িয়ে ধরলে তাকে তুলে পাশের একটি চায়ের দোকানে নিক্ষেপ করা হয়। চায়ের কিটলীর গরম পানি দিয়ে ঝলসে দেওয়া হয় হাতসহ শরীরের একাংশ।

পরে স্থানীয়রা ওই শিশুকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মাসুদ রানা জানান, গরম পানিতে ওই শিশুর একটি হাত ও শরীরের কিছু অংশ পুড়ে ক্ষত বিক্ষত হয়েছে।

চুয়াডাঙ্গার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) ছুফী উল্লাহ জানান, এ ঘটনায় শনিবার সকালে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নির্যাতিত শিশুর বাবা একটি মামলা দায়ের করেছে। এ মামলায় প্রধান অভিযুক্ত সাইফুল ইসলাম পিনুকে গ্রেফতার করা হয়েছে।

 

Check Also

চাল ব্যবসায়ীদের কারসাজিতে ঝিনাইদহে চালের বাজার অস্থির, দিনমজুর ও মধ্যবিত্তদের নাভিশ্বাস!

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহ অফিস:চাল ব্যবসায়ীর কারসাজিতে ঝিনাইদহ জেলায় চালের বাজার অস্থিও হয়ে উঠেছে মর্মে ব্যাপক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *