আগস্ট ৩, ২০২১ ৯ : ২৬ পূর্বাহ্ণ
Breaking News
Home / বিনোদন / শাকিবের উপর হামলা নিয়ে যা বললেন অপু

শাকিবের উপর হামলা নিয়ে যা বললেন অপু

আলোকিত বিনোদন ডেক্স ঃ শাকিবের উপর হামলাকারীদের শাস্তি দাবি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

একইসঙ্গে হামলার নিন্দা জানিয়ে অপু লিখেছেন, ‘মধ্যরাতে শাকিব খানের উপর যারা হামলা করতে ছেয়েছিলেন তারা কারা? এই সাহস তারা কোথায় পায়? তাদের পিছনে ইন্ধন যোগায় কারা? একজন শিল্পী এবং একজন সহকর্মী হিসেবে আমি এর তীব্র নিন্দা জানাই। যারা এই ন্যাক্কারজনক ঘটনার জন্ম দিয়েছেন তাদের শাস্তি চাই।’

এফডিসির শিল্পী সমিতির নির্বাচনের ভোট গণনার সময় শুক্রবার রাত দুইটার দিকে আচমকা হাজির হন শাকিব খান। সময় মিশা-জায়েদ প্যানেলের লোকজন বাধা দেন। এ নিয়ে এফডিসি চত্বরে উত্তেজনা ছড়িয়ে পড়ে। একপর্যায়ে দুই পক্ষে হাতাহাতিতে জড়ায়। এ সময় বাইরে থেকে অনেকে শাকিবকে লক্ষ্য করে চেয়ার ছুঁড়ে মারে। এতে চিত্রনায়ক সাইমন আহত হয়। হট্টগোলের একপর্যায়ে ধাওয়া খেয়ে এফডিসি ত্যাগ করতে বাধ্য হন শিল্পী সমিতির সাবেক সভাপতি শাকিব।

শনিবার রাতে দেয়া ওই স্ট্যাটাসে অপু লিখেন, শাকিব খান এমন একজন সুপারস্টার…. যে এদেশের ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য নিজেকে অকাতরে বিলিয়ে দিয়েছে। ডুবতে যাওয়া ইন্ডাস্ট্রিকে একাই টেনে নিয়ে এসেছেন খাদের কিনার থেকে। তাঁর উপর ভরসা করে এখনো মানুষ বাংলাদেশের চলচ্চিত্র নিয়ে আশায় বুক বাঁধে। শাকিব খানকে চাইলে কি সহজে অস্বীকার করা যাবে? অথবা শাকিবের ক্ষতি করে কি ইন্ডাস্ট্রিকে এগিয়ে নেওয়া যাওয়া সম্ভব?

Check Also

‘পটল কুমার গানওয়ালার’ আর দেখা যাবেনা সেই পটলকে জনপ্রিয় সিরিয়ালে!!!

আলোকিত ডেক্স: বয়স মাত্র সাত, কিন্তু সকলের ঘরের মেয়ে হয়ে উঠেছে পটল। হিয়া দত্ত বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *