জুলাই ৩, ২০২২ ৪ : ৪৯ অপরাহ্ণ
Breaking News
Home / জাতীয় / শপথ নিলেন কমিল্লা সিটি মেয়র সাক্কু

শপথ নিলেন কমিল্লা সিটি মেয়র সাক্কু

আলোকিত অনলাইন ডেক্স ঃ কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র হিসেবে টানা দুই দফা শপথ গ্রহণের পর প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে সালাম করলেন বিএনপি নেতা মনিরুর হক সাক্কু। প্রধানমন্ত্রীর কার্যালয়ে শপথ পর্ব শেষে এই ঘটনা ঘটে।

গত ৩০ মার্চ অনুষ্ঠিত কুসিক নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আঞ্জুম সুলতানা সীমাকে পরাজিত করে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হন বিএনপি দলীয় প্রার্থী সাক্কু। দুই মাসের বেশি সময় পর বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে শপথ নিতে যান তিনি।
সাক্কু বলেন, তার (প্রধানমন্ত্রী) ৭০ বছর বয়স। তিনি একজন সিনিয়র লোক। তিনি প্রধানমন্ত্রী। আল্লাহ তাকে সম্মান দিয়েছেন, এ কারণেই তিনি প্রধানমন্ত্রী হয়েছেন। তিনি আমাকে সম্মান করেছেন, এ কারণে আমিও তাকে সম্মান করেছি।

সাক্কু বলেন, আজকে শপথ গ্রহণের পর তিনি আমাকে অনেক উপদেশ দিয়েছেন, সুন্দরভাবে কাজ করতে বলেছেন। আমি কাজ করাতে চাই, এখানে কোনো দল নাই।

প্রধানমন্ত্রী কী বলেছেন, জানতে চাইলে সাক্কু বলেন, তিনি বলেছেন, তুমি কাজ কর, আমার সব সহযোগিতা পাবে।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনও এ সময় উপস্থিত ছিলেন। আরও ছিলেন সাক্কুর স্ত্রী আফরোজা জেসমিন টিটলিও। তিনিও তার স্বামীর মত প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে সালাম করেন।

এসময় কক্সবাজারে সমুদ্র সৈকতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তোলা ছবির প্রশংসা করেন সাক্কুর স্ত্রী টিকলী। তিনি বলেন, ‘ছবিগুলো আমি দেখেছি এবং ভীষণ ভালো লেগেছে।’ জবাবে প্রধানমন্ত্রী হাসেন। সেখানে থাকা একাধিক সূত্র এ তথ্য জানান।

Check Also

ছেলেরা পুলিশ অফিসার, তারপরও চিকিৎসার অভাবে ভুগছেন মা!

আলোকিত অনলাইন ডেক্স: ছেলেরা পুলিশ অফিসার, এর পরও উন্নত চিকিৎসার অভাবে ভুগছেন বরিশালের বাবুগঞ্জের মোছা. মনোয়ারা …

Leave a Reply

Your email address will not be published.