সেপ্টেম্বর ২৬, ২০২১ ৫ : ৫২ অপরাহ্ণ
Breaking News
Home / বিনোদন / তিন দিনের মধ্যে ‘আল্লাহ মেহেরবান’ গান সরাতে নোটিশ

তিন দিনের মধ্যে ‘আল্লাহ মেহেরবান’ গান সরাতে নোটিশ

আল্লাহর পবিত্র নামকে জঘন্যভাবে চিত্রায়িত করা হয়েছে উল্লেখ করে জাজ মাল্টি মিডিয়াকে ‘আল্লাহ মেহেরবান’ শীর্ষক গানটি আগামী তিনদিনের মধ্যে ইউটিউব থেকে সরিয়ে ফেলতে আইনি নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের এক আইনজীবী।

রবিবার সকালে সুপ্রিম কোর্টের আইনজীবী মো. আজিজুল বাশারের পক্ষে আইনজীবী মুহাম্মদ হুজ্জাতুল ইসলাম খান রেজিস্ট্রার ডাকযোগে নোটিশটি পাঠান।

এতে বলা হয়েছে, ২৭ মে ইসলামী গান মনে করে আমার মক্কেল ইউটিউবে ‘আল্লাহ মেহেরবান’ গানটি খুঁজে পান। কিন্তু তিনি দেখতে পান গানটি বস-২ নামক চলচ্চিত্রের আইটেম সং। এই গানটিতে আল্লাহর পবিত্র নামকে এত জঘন্যভাবে চিত্রায়িত করা হয়েছে যা বলার অপেক্ষা রাখে না।

পবিত্র রমজানের আগে এরকম ধৃষ্টতাপূর্ণ গান মুক্তি দিয়ে প্রযোজনা সংস্থাটি দেশের আপামর জনগোষ্ঠীর ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনেছে বলেও নোটিশে উল্লেখ আছে। আগামী তিনদিনের মধ্যে গানটির ভিডিও ইউটিউবসহ অন্যান্য মাধ্যম থেকে সরিয়ে না ফেলা হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জাজ মাল্টি মিডিয়ার পরিচালক ছাড়াও সরকারের তথ্য মন্ত্রণালয় সচিব, সাংস্কৃতিক সচিব, বিএফডিসির  ব্যবস্থাপনা পরিচালক, পুলিশের আইজি, চলচ্চিত্র সেন্সর বোর্ডের চেয়ারম্যান বরাবরও নোটিশের অনুলিপি পাঠানো হয়েছে।

Check Also

‘পটল কুমার গানওয়ালার’ আর দেখা যাবেনা সেই পটলকে জনপ্রিয় সিরিয়ালে!!!

আলোকিত ডেক্স: বয়স মাত্র সাত, কিন্তু সকলের ঘরের মেয়ে হয়ে উঠেছে পটল। হিয়া দত্ত বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *