নভেম্বর ২৯, ২০২০ ১২ : ৪০ অপরাহ্ণ
Breaking News
Home / খেলাধুলা / শুক্রবার আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামছে ব্রাজিল

শুক্রবার আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামছে ব্রাজিল

ক্লাব ফুটবলের পালা শেষ। এবার ফের জাতীয় দলের জার্সিতে ফুটবলারদের দেখতে চলেছে গোটা বিশ্ব। এবং শুরুতেই, ৯ জুন মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে সুপারক্লাসিকোয় মুখোমুখি ব্রাজিল এবং আর্জেন্টিনা। বাংলাদেশ সময় বিকেল ৪টা ৫ মিনিটে খেলাটি অনুষ্ঠিত হবে।

আর্জেন্টিনার কোচ হয়ে আসার পরে এদিনই প্রথম অনুশীলন করালেন জর্জ সাম্পাওলি। অবশ্য মেসি দেখা করতে গিয়েছিলেন অস্ট্রেলিয়ার রাগবি দলের সঙ্গে। জার্সি বদল করেন সে–দলের তারকা উইল জেনিয়ার সঙ্গেও।

আর্জেন্টিনায় যখন এই অবস্থা, তখন ব্রাজিল রয়েছে ফুরফুরে মেজাজেই। তাদের অনুশীলনে সংবাদমাধ্যমের কোনও বাধা ছিল না। ব্রাজিলের ভয় ঝানু কোচ সাম্পাওলিকে।

সে–কারণেই এদিন ফার্নান্ডিনহো জানালেন, ‘‌ব্রাজিল এবং আর্জেন্টিনা কখনওই প্রীতি ম্যাচ হতে পারে না। দু’‌দলই জিততে চায়। আমরা ছন্দ ধরে রাখার ব্যাপারে আত্মবিশ্বাসী। তবে আর্জেন্টিনার নতুন কোচ চিলি এবং সেভিয়ার মতো দলকে সফলভাবে পরিচালনা করেছেন। এটা ওদের কাছে মোটিভেশন। কিন্তু টিটের কোচিংয়ে আমরা এখনও হারিনি এবং এই ম্যাচেও জিততে চাই। ’‌

ব্রাজিল–আর্জেন্টিনা যখন এক প্রান্তে, তখন আরেক প্রান্তে প্রস্তুত হচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রিয়েল মাদ্রিদকে চ্যাম্পিয়ন্স লিগ জেতানোর পরে রোনাল্ডো এদিন হাজির হন পর্তুগাল ক্যাম্পে। প্রথমবার কনফেডারেশন্স কাপ খেলার জন্য তৈরি হচ্ছে পর্তুগাল। তার আগে সামলাতে হবে লাটভিয়ার বিরুদ্ধে বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচ। ‌‌

Check Also

ইংল্যান্ডকে হারিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তান

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির অষ্টম আসরে প্রথম দল হিসেবে ফাইনাল নিশ্চিত করেছে পাকিস্তান। স্বাগতিক ইংল্যান্ডকে ৮ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *