নভেম্বর ২৯, ২০২০ ১ : ১৮ অপরাহ্ণ
Breaking News
Home / খেলাধুলা / কোহলিদের পোস্টারে আগুন, হাতে উঠলো ‘কমোড কাপ’!

কোহলিদের পোস্টারে আগুন, হাতে উঠলো ‘কমোড কাপ’!

আলোকিত স্পোর্টস ডেক্সঃ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ভারত-পাকিস্তান ফাইনাল ম্যাচ ঘিরে উত্তেজনার পারদ আগেই চড়েছিল সপ্তমে। ম্যাচের ভবিষ্যত পর্যালোচনা করে বিশ্লেষকদের ধারণা ছিল গতবারের চ্যাম্পিয়নরাই এবারো কাপ ঘরে তুলবে।

তবে তা আর হলো কই। তারুণ্য নির্ভর পাক ক্রিকেট চমকে দিয়েছে কোহলি, ধোনি আর যুবরাজদের। ১৮০ রানের বিরাট ব্যবধানে হারিয়ে ২০০৭ সালের টি২০ বিশ্বকাপে হারের বদলা নিলেন সরফরাজ-ফখররা।

এদিকে কাপ হাতছাড়া হয়েছে বিরাটের। মন ভেঙেছে কোটি কোটি ভারতবাসীর। এর মধ্যেই অবশ্য মজা করতে ছাড়ছেন না কেউ কেউ। হারের পর শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায় বিরাট, জাদেজা ও ভারতীয় খেলোয়াড়দের নিয়ে ট্রল।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিন জানায়, সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ট্রলে ট্রফির বদলে বিরাটের হাতে ধরিয়ে দেয়া হয়েছে কমোডের মতো তৈরি একটি কাপ। এছাড়া পাণ্ডিয়ার আউট নিয়েও রয়েছে ট্রল। হাসাহাসি হয়েছে বুমরাহ, জাদেজা সহ অন্যান্য ক্রিকেটারদের নিয়েও।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রল ছড়াও ভারতীয় ক্রিকেট ভক্তরা খেলোয়াড়দের বাড়ির সামনেও বিক্ষোভ করেছেন। কানপুর, হরিদ্বারে হতাশায় টিভি সেট ভাঙচুর করেছেন টিম ইন্ডিয়ার ভক্তরা। বিক্ষোভে ভারতীয় খেলোয়াড়দের ছবিতে আগুন ধরানো হয়।

এদিকে উত্তেজিত জনতা যাতে টিম ইন্ডিয়ার সদস্যদের বাড়িতে হামলা করে না বসে সে জন্য বিরাট-ধোনিদের বাড়ির সামনে বাড়ানো হয়েছে নিরাপত্তা।

সৌজন্যঃ যুগান্তর…

Check Also

শ্রীলংকাকে হারিয়ে সেমিফাইনালে পাকিস্তান

আলোকিত স্পোর্টস ডেক্সঃ শ্রীলঙ্কা ম্যাজিক যা দেখানোর দেখিয়েছে ভারতের বিপক্ষে। ৩২১ রান তাড়া করে জিতেছিল। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *