মে ১৪, ২০২১ ৮ : ০৭ অপরাহ্ণ
Breaking News
Home / Tech / মহেশপুরে হাট খালিশপুরে রুপালী ব্যাংকের শাখায় ডাকাতির প্রস্তুতি, নাইট গাড ও স্থানিয়দের চেঁচামেচিতে পালিয়ে যায় ডাকাতরা

মহেশপুরে হাট খালিশপুরে রুপালী ব্যাংকের শাখায় ডাকাতির প্রস্তুতি, নাইট গাড ও স্থানিয়দের চেঁচামেচিতে পালিয়ে যায় ডাকাতরা

অমিত সরকার (মহেশপুর,ঝিনাইদহ) প্রতিনিধি :ঝিনাইদহের মহেশপুর উপজেলায় মঙ্গলবার আনুমানিক রাত্র ২ টার দিক  ১০-১২ জনের একদল ডাকাত হাট-খালিশপুর রুপালী ব্যংক শাখায় ডাকাতির জন্য ব্যাংকের জানালার গ্রীল কাটতে শুরু করে তারা জানালার ৫-৬ টি পাত কেটে ফেলে এ সময় ব্যংকের ভিতরে থাকা নাইট গাড জুবায়ের রহমান তাদের বাঁধা প্রদান করে এবং চিৎকার চেঁচামেচি করে, তার চিৎকারে পাশ্ববতী প্রতিবেশীরা এগিয়ে এলে একপযায়ে ডাকাত দল পালিয়ে যায় ।
এ ব্যাপারে খালিশপুরের রুপালী ব্যাংক শাখার ব্যবস্থাপক ইসমাইল হোসেন জানান, আমি গত রাত্র ২ টার দিক ফোন পায় এবং ভোর ৬ টার দিকে এসে দেখি ব্যাংকের জানালার গ্রীল কাটা,ডাকাতরা ব্যাংকের ভিতরে ঢুকতে পারেনি এবং কিছু নেয় নি ,বতমানে ব্যাংকের উদ্ধতন কমকতারা ঘটনা স্থল পরিদশন করেছে, উপর মহলের আদেশের আমার আইনগত ব্যবস্থা নেব ।
মহেশপুর থানার ভারপ্রাপ্ত কমকতা মো: আহমেদ কবীর বলেন, বিষয়টি আমরা শুনেছি এবং আমরা এলাকায় টহল আরও জোরদার করছি, এ ব্যাপারে সাধারন ডায়রি হয়েছে যার নং ১৩২৬।
উল্লেখ্য গত মাসে খালিশপুরে রুপা জুয়েলাসে’ দুধষ’ ডাকাতি সংঘটিত হয়, তার রেশ কাটতে না কাটতেই আবার এ ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা।
হাট খালিশপুরে স্থানিয় বাসিন্দা সানোয়ার হোসেন জানান, খালিশপুরে বতমানে একটা সঙ্গবদ্ধচক্র ডাকাতিতে তৎপর হয়েছে,বতমানে খালিশপুরে বাজারে কোন রাত্রে পাহারার ব্যবস্থা নেই, থানা পুলিশের টহল তৎপরতা তেমন দেখা যায় না ফলে এ সুযোগ কাজে লাগিয়ে দুস্কৃতিকারীরা এ ধরনের কাজ করছে।
এ ধরনের ঘটনায় এলাকাবাসীর মধ্যে এক ধরনের আতঙ্ক কাজ করছে, তারা অবিলম্বে সমস্ত বাজারে পাহারা এবং এ সব দুষ্কৃতিকারীদের ধরতে ও খালিশপুর বাজারে পুলিশি টহল বাড়াতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে।

Check Also

কোটচাঁদপুরে হাত ধোয়া দিবস ২০১৭ অনুষ্ঠিত

কোটচাঁদপুর(ঝিনাইদহ)থেকে সুমনঃ আমার হাতেই আমার সু স্বাস্থ্য ২৬ অক্টোবর বিশ্ব হাত ধোয়া দিবস ২০১৭ উপলক্ষ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *