অক্টোবর ২৯, ২০২০ ৮ : ৪৩ পূর্বাহ্ণ
Breaking News
Home / সারাবাংলা / মহেশপুরে ৪০ মোবাইলসহ ‘চোর’ আটক

মহেশপুরে ৪০ মোবাইলসহ ‘চোর’ আটক

অমিত সরকার মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : দোকানের দরজা কেটে চুরি যাওয়া মোবাইলের মধ্যে থেকে ৪০টি উদ্ধার করেছে পুলিশ। মেহেদী হাসান (১৯) নামে এক ‘চোর’কে আটকের পর তার কাছ থেকে মোবাইল ফোন সেটগুলো উদ্ধার হয়।
পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই মতলেবুর রহমান ও এসআই মাসুদুর রহমান মাসুদ বৃহস্পতিবার রাতে মহেশপুর বাজারের একটি দোকানে ওত পেতে ছিলেন। সেখানে জলিলপুর বাজারের ‘ইমেজ কসমেটিকস’ নামে একটি দোকান থেকে চুরি যাওয়া মোবাইলের মধ্যে দশটি নওদাগ্রামের ওবাইদুল ইসলামের ছেলে মেহেদী হাসান বিক্রি করতে আসেন। এসময় তাকে চোরাই ফোনগুলোসহ আটক করা হয়।
সংশ্লিষ্ট মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মাসুদুর রহমান জানান, মেহেদী হাসানের স্বীকারোক্তি মোতাবেক রাতেই তার বাড়িতে অভিযান চালিয়ে আরো ৩০টি মোবাইল সেট উদ্ধার করা হয়। চুরি যাওয়া বাকি মোবাইল ফোন সেটগুলো উদ্ধার ও মেহেদীর অন্য সহযোগীদের ধরার চেষ্টা চলছে।
গত ২৯ জুন গভীর রাতে মহেশপুর পৌর এলাকার জলিলপুর বাজারের ‘ইমেজ কসমেটিকস’ নামে একটি দোকানের দরজা ভেঙে চোরেরা প্রায় পাঁচ লাখ টাকার মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়।

Check Also

মহেশপুরে বীর মুক্তিযোদ্ধা মারপিটের প্রতিবাদে, হামলাকারী শাস্তির দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ।

অমিত সরকার (মহেশপুর)ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের মহেশপুরে বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুস সাত্তারকে মারপিটের প্রতিবাদে হামলাকারী ফারুক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *