অক্টোবর ২৮, ২০২০ ১২ : ১১ অপরাহ্ণ
Breaking News
Home / জাতীয় / হকিস্টিক দিয়ে ইমরান এইচ সরকারকে পেটালো ছাত্রলীগ

হকিস্টিক দিয়ে ইমরান এইচ সরকারকে পেটালো ছাত্রলীগ

আলোকিত ডেক্স:  বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজধানীর শাহবাগে গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে পিটিয়েছে ছাত্রলীগ। জাতীয় জাদুঘরের সামনে বন্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহের সময় ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে হকিস্টিক দিয়ে পেটায়।

ঘটনার সময় উপস্থিত জনতা জানায়, ইমরান এইচ সরকারসহ গণজাগরণ মঞ্চের কর্মীরা জাতীয় জাদুঘরের সামনে বন্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহ করছিলেন। এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিয়া হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ লিমন ওই দিক দিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে গণজাগরণ মঞ্চের কর্মীদের সাথে তাদের বাগবিতণ্ডা হয়।

এ ঘটনায় লিমন জিয়া হলে ফোন দিলে তার অনুসারীরা দলবেঁধে শাহবাগে উপস্থিত হয়। এরপর লিমনের নেতৃত্বে ছাত্রলীগের একদল নেতাকর্মী হকিস্টিক ও লাঠিসোটা দিয়ে ইমরান এইচ সরকারসহ বেশ কয়েকজনকে পিটিয়ে রক্তাক্ত করে।

তবে ইমরান এইচ সরকার অভিযোগ করেন, দেশে কোনো বন্যা নেই, তবে কেনো ত্রাণ সংগ্রহ করা হচ্ছে তা জানতে চেয়ে ছাত্রলীগের সন্ত্রাসীরা তাদের ওপর ঝাঁপিয়ে পড়ে।

তিনি বলেন, ছাত্রলীগের সন্ত্রাসীরা বলে, কিসের বন্যা দেশে কোনো বন্যা নেই। এই বলে পাথর ও লাঠিসোটা নিয়ে আমাদের ওপর হামলা শুরু করে। আমিসহ আমাদের পাঁচ কর্মী আহত হয়। আমরা মামলা করব। বর্তমানে শাহবাগ থানায় আছি।

ঘটনার ব্যাপারে জানতে চেয়ে জিয়া হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ লিমনকে ফোন করা হলে তিনি বলেন, ঘটনাস্থলে আমি ছিলাম না। আমি সিনেটে প্রোগ্রামে ছিলাম। তবে যেহেতু ইমরান এইচ সরকার দেশরত্ন শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করেছে সেহেতু সাধারণ শিক্ষার্থীরা এমন করতে পারে।

Check Also

দুই মাস লন্ডনে অবস্থানের পর আমাগী সপ্তাহে দেশে ফিরছেন খালেদা জিয়া

আলোকিত ডেক্স: চিকিৎসার জন্য প্রায় দুই মাস লন্ডনে অবস্থানের পর আমাগী সপ্তাহে দেশে ফিরছেন বিএনপি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *